শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন

বিকাশে মোবাইল রিচার্জে ৪০ গ্রাহক পাবেন বিশ্বকাপ ক্রিকেট দেখার সুযোগ

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০২৩ ৭:২৯ pm

 

এবার মাঠে বসেই আইসিসি ওয়ানডে বিশ্বকাপ দেখার সুযোগ পাবেন ৪০ জন বিকাশ গ্রাহক। আসছে অক্টোবরে ভারতে শুরু হতে যাওয়া বিশ্বকাপকে সামনে রেখে সবচেয়ে বেশিবার বিকাশ থেকে যেকোনো মোবাইল নাম্বারে ৫০ অথবা ১০০ টাকা রিচার্জ করে গ্রাহকরা এই সুযোগ নিতে পারেন।

“বিকাশ করলেই বিশ্বকাপ” শীর্ষক পাঁচ সপ্তাহব্যাপী এই ক্যাম্পেইনে প্রতি সপ্তাহে ৮ জন করে মোট ৪০ জন বিজয়ী গ্রাহক মাঠে বসে দেখবেন বিশ্বকাপের ১৩তম আসর। এই ৪০ জনের মধ্যে ৩০ জন পাবেন বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচের টিকেট, ৫ জন পাাবেন সেমিফাইনাল এবং ৫ জন পাবেন ফাইনালের টিকেট। ম্যাচ-টিকেটের পাশাপাশি তাঁরা পাবেন বাংলাদেশ থেকে ভারতে যাওয়া-আসার এয়ার টিকেট এবং ২ রাতের জন্য হোটেল বুকিং। ক্যাম্পেইনটি চলবে ২৩ সেপ্টেম্বর, ২০২৩ পর্যন্ত। একজন গ্রাহক পুরো ক্যাম্পেইন চলাকালে পুরস্কারের জন্য শুধুমাত্র একবারই বিবেচিত হবেন।

বিশ্বকাপে বাংলাদেশ বনাম পাকিস্তান ম্যাচ টিকেটের জন্য সবচেয়ে বেশিবার ৫০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকদের বিবেচনা করা হবে। অন্যদিকে সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচের টিকেটের জন্য বিবেচনায় থাকবেন সবচেয়ে বেশিবার ১০০ টাকা মোবাইল রিচার্জ করা বিকাশ গ্রাহকরা। উল্লেখ্য, বিকাশ এর মাধ্যমে রিচার্জের দৈনিক লিমিট ৫০ বার এবং মাসিক লিমিট ১৫০০ বার।

প্রতি সপ্তাহের বিজয়ীদের সাথে শুধুমাত্র বিকাশ-এর অফিশিয়াল চ্যানেলের মাধ্যমে (বিকাশ হেল্পলাইন ১৬২৪৭) সরাসরি যোগাযোগ করা হবে (সকাল ১০:০০টা থেকে রাত ১০:০০টার মধ্যে)। সর্বাধিক রিচার্জের সংখ্যা একাধিক গ্রাহকের একই হলে, দ্রুততম রিচার্জকারী বিজয়ী হিসেবে বিবেচিত হবেন। গ্রাহকরা বিকাশ অ্যাপের মাধ্যমে অথবা *247# ডায়াল করে মোবাইল রিচার্জ করতে পারবেন।

গত এক যুগ ধরে দেশের প্রতিটি পরিবারের এক অবিচ্ছেদ্য অংশ হয়ে উঠেছে দেশের সবচেয়ে বড় মোবাইল আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান বিকাশ। সবসময়, সব প্রয়োজনে পাশে থাকার প্রত্যয়ে আসছে বিশ্বকাপে দেশের ক্রিকেটপ্রেমীরা যাতে মাঠে বসেই টাইগারদের সমর্থন জানাতে পারেন, সেই সুযোগ করে দিতেই বিকাশের এই উদ্যোগ। ক্যাম্পেইনটির বিস্তারিত জানা যাবে বিকাশ-এর সোশ্যাল মিডিয়া পেজগুলোতে এবং বিকাশ-এর ওয়েবসাইটে – https://www.bkash.com/page/bkash-wc2023।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD