রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:১৬ অপরাহ্ন

বিজয় দিবসে ১৬ শতাংশ ছাড়ে বিমানের টিকিট বিক্রি

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর, ২০২৩ ৮:১২ pm

বিজয় দিবস উপলক্ষে অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটের যাত্রীদের জন্য ১৬ শতাংশ ডিসকাউন্টে টিকিট বিক্রির অফার দিয়েছে জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আন্তর্জাতিক রুটগুলো হচ্ছে চেন্নাই, দিল্লি, কলকাতা, কাঠমান্ডু, গুয়াংজু, নারিতা, আবুধাবি, দুবাই ও ম্যানচেস্টার।

বৃহস্পতিবার সমকালকে এ তথ্য নিশ্চিত করেছে বিমান। কর্মকর্তারা জানান, আগামী ১৬ ডিসেম্বর যাত্রীদের মাঝে ১৬ শতাংশ ডিসকাউন্টে টিকেট বিক্রি করবে বিমান। দিনব্যাপী (২৪ ঘণ্টা) এ ছাড় চলবে। এ ছাড়া ১৬ ডিসেম্বরসহ শিডিউলে থাকা পরবর্তী যেকোনো তারিখের টিকেট এ দিন ডিসকাউন্টে করতে পারবেন যাত্রীরা।

বিমানের মহাব্যবস্থাপক ও জনসংযোগ শাখার কর্মকর্তা তাহেরা খন্দকার জানান, যাত্রীরা বিমানের নিজস্ব সব সেলস সেন্টার, বিমানের বাণিজ্যিক ওয়েবসাইট, বিমানের মোবাইল অ্যাপ এবং বিমান কল সেন্টার +৮৮০১৯৯০৯৯৭৯৯৭ থেকে টিকেট ক্রয়ের ক্ষেত্রে মূল ভাড়ার উপর ১৬ শতাংশ ডিসকাউন্ট পাবেন। ওয়েবসাইট www.biman-airlines.com ও অ্যাপ থেকে টিকেট কেনার ক্ষেত্রে প্রমোকোড BIJOY23BG ব্যবহার করতে হবে। দেশ ও বিদেশের সকল স্থান থেকে উক্ত ছাড়ের টিকেট কেনা করা যাবে বলে আরও জানান বিমান কর্মকর্তারা

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD