মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৫:০০ পূর্বাহ্ন

বিমানে ভ্রমণ করতে পারবেন রাষ্ট্রপতি, ফিরছেন ১ নভেম্বর

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩ ৪:২৩ pm

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে আগামী ১ নভেম্বর দেশে ফিরবেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, সোমবার ( ৩০ অক্টোবর) সকালে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে রাষ্ট্রপতির শারীরিক অবস্থার বিভিন্ন পরীক্ষা -নিরীক্ষা করা হয়। রিপোর্ট পর্যালোচনা করে চিকিৎসকগণ রাষ্ট্রপতির শারীরিক সুস্থতার অগ্রগতিতে সন্তোষ জানিয়েছেন।

তিনি আরও জানান, সার্জারি পরবর্তী রাষ্ট্রপতির চিকিৎসা ও শারীরিক অবস্থা পর্যালোচনার লক্ষ্যে গঠিত চিকিৎসকদের এক বোর্ড সভায় বিভিন্ন রিপোর্ট ও শারীরিক অবস্থা বিবেচনা করে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন ১ নভেম্বরের মধ্যেই বিমানে ভ্রমণ করতে পারবেন মর্মে মত প্রকাশ করা হয়।

১৮ অক্টোবর সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতালে রাষ্ট্রপতির বাইপাস সার্জারি সফলভাবে সম্পন্ন হয়। পরে গত বুধবার (২৫ অক্টোবর) সকালে সিঙ্গাপুরের ন্যাশনাল ইউনিভার্সিটি হাসপাতাল থেকে হোটেলে ফেরেন তিনি।

এদিকে সিঙ্গাপুরে চিকিৎসাধীন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনকে শুভেচ্ছা জানিয়েছেন সে দেশের প্রেসিডেন্ট থারম্যান শানমুগারাতনাম। রাষ্ট্রপতির কাছে পাঠানো এক পত্রে সিঙ্গাপুরের প্রেসিডেন্ট তার সুস্থতা ও আশু আরোগ্য কামনা করেন। শুভেচ্ছা উপহার হিসেবে রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিনের কাছে ফুল ও ফলের ঝুড়ি পাঠান সিঙ্গাপুরের প্রেসিডেন্ট।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD