মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

‘বৈবাহিক ধর্ষণের’ দৃশ্য নিয়ে যা বললেন সেই অভিনেত্রী

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩ ১:২৯ am

মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি ভাঙ্গা পরিচালিত হিন্দি সিনেমা ‘অ্যানিমেল’। এ সিনেমায় ববি দেওল ও মানসী তক্ষকের মধ্যে বৈবাহিক ধর্ষণের একটি দৃশ্য রয়েছে। মুক্তির পর থেকেই দৃশ্যটি নিয়ে বিতর্ক চলছে। অবশেষে ভারতের এক গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে মানসী তক্ষক বিষয়টি নিয়ে তার মত জানিয়েছেন।

ওই দৃশ্য নিয়ে মানসী বলেন, অবশ্যই দৃশ্যটি ধাক্কা দেওয়ার মতো। তবে কেউই ধারণা করতে পারেননি বিয়ের অনুষ্ঠান এভাবে শেষ হবে। বিয়ের দৃশ্যটি যখন শুরু হয়, তখন লাইন, সাজসজ্জা মিলিয়ে দারুণ ছিল। সেখানে যে মিউজিক ছিল, সেটা তো ভাইরাল হয়েছে। কিন্তু দৃশ্যটি যেভাবে শেষ হয়, সেটা চমকে দেওয়ার মতো।

তিনি বলেন, ছবিতে দৃশ্যটি কেন প্রয়োজনীয় ছিল। দৃশ্যটি করা হয়েছে দর্শককে এটা বলতে ‘অ্যানিমেল’ আসছে। যদি রণবীর কাপুর অভিনীত চরিত্রটি এতটা সহিংস হতে পারে, তাহলে আপনাকে বুঝতে হবে, খলনায়ক আরও খারাপ হবে। দৃশ্যটি মূলত ববি দেওল স্যার অভিনীত চরিত্রটিকে প্রতিষ্ঠিত করতে সিনেমায় রাখা হয়েছে।’

প্রসঙ্গত, তরুণ এই অভিনেত্রী বিনোদন-দুনিয়ায় পা রাখেন সুন্দরী প্রতিযোগিতা দিয়ে। চলতি বছর সিদ্ধার্থ আনন্দর সিনেমা ‘পাঠান’ দিয়ে বলিউডে অভিষেক হয় তার। ছবিতে জন আব্রাহামের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন তিনি।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD