মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৩০ পূর্বাহ্ন

ভ্যালেন্টাইন’স ডে উপলক্ষ্যে এমিরেটসের রোমান্টিক অফার

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২৪ ৩:২৯ pm

ভ্যালেন্টাইন’স ডে উদযাপনকে কেন্দ্র করে এমিরেটস এয়ারলাইন তাদের যাত্রীদের জন্য দিনটির সঙ্গে সামঞ্জস্যপূর্ণ বিভিন্ন অফার দিচ্ছে।

ভ্যালেন্টাইন’স ডে থীম ভিত্তিক অফারগুলোর মধ্যে রয়েছে- ফ্লাইটে চকলেট ও কাপকেক, লাউঞ্জগুলোতে বিশেষ ডেজার্ট, প্রিয়জনকে উপহার হিসেবে দেবার জন্য বিভিন্ন থীম ভিত্তিক আইটেমের সমাহার, ইন-ফ্লাইট বিনোদন ব্যবস্থায় বিশেষ মুভি ও মিউজিকের কালেকশন ইত্যাদি।

এমিরেটসের সকল শ্রেণির যাত্রীদের ঐদিন মিনি গিফট বক্সে হার্ট অঙ্কিত ব্রাউনী অথবা রেডভেলভেট কাপকেক উপহার হিসেবে দেয়া হবে। দিনটির আমেজ সৃষ্টি করতে কেবিনে রেড-মুড লাইটনিং এর ব্যবস্থা থাকছে।

দিনটি উপলক্ষ্যে ইন-ফ্লাইট বিনোদন ব্যবস্থা রপব এ ৯০টির অধিক রোমান্টিক মুভি ও ড্রামা যুক্ত করা হয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- একাডেমি অ্যাওয়ার্ডসের জন্য মনোনীত ও বহুল আলোচিত ‘পাস্ট লাইভস’, ‘ক্র্যাফট মি এ রোমান্স’, ‘এঞ্জেল্স লাভ’, অলটাইম ক্লাসিক ‘হোয়েন হ্যারি মেট স্যালি’, ‘দা ওয়ে উই ওয়্যার’ এবং ‘দি নোটবুক’। সেলেন ডিওন, হুইটনি হিউসটন, ডায়ানা রস, রবার্টা ফ্ল্যাকসহ বিশ্বব্যাপী জনপ্রিয় শিল্পীর গান অন্তর্ভূক্ত রয়েছে প্লে-লিস্টে।

এমিরেটসের দুবাই লাউঞ্জগুলোতে যাত্রীদের জন্য ভ্যালেন্টাইন’স ডে ভিত্তিক বিভিন্ন অফারেরও ব্যবস্থা করা হয়েছে। যারা শেষ মূহুর্তে ভালোবাসার মানুষকে কোনও উপহার দিতে চান, তাদের জন্য থাকছে মন জয়ী বিভিন্ন আইটেমের সমাহার।

ইউএই, যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, অস্ট্রেলিয়া এবং ভারতে নির্ধারিত ব্র্যান্ডশপগুলো থেকে ভ্যালেন্টাইন’স ডে শপিং করলে এমিরেটসের লয়্যালটি প্রোগ্রাম স্কাইওয়ার্ডস সদস্যরা মাইল বা পয়েন্ট অর্জন করতে পারবেন, যা পরবর্তীতে তারা ফ্রি টিকিট, আপগ্রেডসহ বিভিন্ন সুবিধা নেয়ার জন্য ব্যবহার করা যাবে।

এমিরেটস বর্তমানে ঢাকায় সপ্তাহে ২১টি ফ্লাইট পরিচালনা করছে এবং যাত্রীরা ভায়া দুবাই বিশ্বের প্রায় ১৪০টি গন্তব্যে সুবিধাজনক সংযোগ পাচ্ছেন। একমাত্র এয়ারলাইন হিসেবে এমিরেটস বাংলাদেশে ‘প্রথম শ্রেণি’ সেবা অফার করে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD