রবিবার, ১৬ জুন ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

মনোনয়ন পাচ্ছেন না জায়েদ খান

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ নভেম্বর, ২০২৩ ৮:৫৫ pm

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির আগামী নির্বাচনে সভাপতি পদে প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন মনোয়ার হোসেন ডিপজল। সেই প্যানেলে আলোচিত সাধারণ সম্পাদক পদে মনোনয়ন পাচ্ছেন না জায়েদ খান।

সংবাদ মাধ্যম অনুযায়ী, এ সম্পর্কে ডিপজল বলেছেন, জায়েদ খান জুনিয়র ছেলে। ও আমার কমিটিতে থাকবে। তবে সেক্রেটারি আমি এখনও চিন্তা করি নাই। তবে যে আসবে, ভালোই আসবে। নতুন কাউকে নিয়ে আমি চিন্তা করব।

শোনা যাচ্ছে, তার প্যানেলে সাধারণ সম্পাদক পদে প্রার্থী হতে পারেন অভিনেত্রী মৌসুমী। এমন সম্ভাবনার কথা জানিয়ে ডিপজল বলেন, ‘মৌসুমী আসতে পারে। রুবেলও আসতে পারে। তারা দুজনেই ফিফটি-ফিফটি। পুরো হান্ড্রেড কাউকে ধরি নাই। তবে যাকে নেব সবাই খুশি হবে, আমার মনে হয়।’

সবকিছু ঠিকঠাক থাকলে জানুয়ারিতে হবার কথা রয়েছে শিল্পীদের এ নির্বাচন প্রক্রিয়া। যদিও জাতীয় নির্বাচনের জন্য সময়টা সঠিকভাবে বলা যাচ্ছে না। নির্বাচনের সম্ভাব্য তারিখ ঘোষণা না করা হলেও এরইমধ্যে প্যানেল গুছিয়ে নিচ্ছেন প্রার্থীরা।

শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে মিশা-জায়েদ প্যানেল থেকে সহসভাপতি পদে নির্বাচন করেন ডিপজল। বর্তমান কমিটির সিনিয়র সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD