মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন

মাত্র ১ টাকায় ‘এ৫৮ ও এ৭৮’ স্মার্টফোন ক্যাম্পেইনে অপোর শরৎ বরণ

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ২০ সেপ্টেম্বর, ২০২৩ ২:৩০ pm

ঢাকা, সেপ্টেম্বর ২০, ২০২৩: প্রকৃতি জুড়ে শরতের সোনালি রঙ এবং বাতাসের মৃদু ফিসফিসানির নতুন এ মৌসুমকে স্বাগত জানাতে অসাধারণ এক সুযোগ নিয়ে এসেছে শীর্ষস্থানীয় গ্লোবাল স্মার্টফোন প্রযুক্তি কোম্পানি ‘অপো’। মাত্র ১ টাকার অবিশ্বাস্য মূল্যে নতুন ‘এ৫৮’ জেতার চমক লুফে নিতে প্রস্তুত থাকুন। এবং শুধু তাই নয় – সম্প্রতি জনপ্রিয় হওয়া অপো ‘এ৭৮’-ও একই অবিশ্বাস্য মূল্যে পাওয়া যাবে। এই এক্সক্লুসিভ অফারটি চলবে ২০ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বর পর্যন্ত, মাত্র তিন দিনের জন্য।

প্রযুক্তিগত অগ্রগতি এবং জীবনকে সমৃদ্ধ করার অঙ্গীকারের সহযাত্রী অপো, যা শরতের চেতনাকে আলিঙ্গন করতে প্রস্তুত। প্রকৃতি যেমন বিশ্ব পরিবর্তনের মাধ্যমে এক নতুন ছবি আঁকে, তেমনি অপো-এর লক্ষ্য হলো ব্যতিক্রমী অফার দিয়ে সকলের শরতের অভিজ্ঞতাকে সমৃদ্ধ করা। “শরৎ উৎসব” পালনের মাধ্যমে আমরা যেমন শরৎকে স্বাগত জানাই, তেমনি মাত্র ১ টাকায় অপো এ৫৮ ও অপো এ৭৮ জেতার সুযোগ আপনার মরসুমে একটি প্রাণবন্ত রঙ যোগ করছে।

নতুন অপো এ৫৮: আপনার হাতের নাগালেই রয়েছে অপো এ৫৮, যেটির বিক্রয়মূল্য ২৩,৯৯০ টাকা। এতে রয়েছে একটি ৬.৭২-ইঞ্চি এফএইচডি+ সানলাইট ডিসপ্লে, যা এমনকি সূর্যের আলোর মধ্যেও চমৎকার দৃশ্যমানতা নিশ্চিত করে। লাইটিং কন্ডিশন যাই হোক না কেন, ভিডিও ও ফটোতে প্রাণ সঞ্চারের মতোই এ স্মার্টফোনটি ট্রু-টু-লাইফ কালার ব্রাইটনেসের অভিজ্ঞতা দেয়।

স্মার্টফোনটির প্রযুক্তিগতভাবে উচ্চাকাঙ্ক্ষী ডুয়াল স্টেরিও স্পিকারগুলো শব্দের গভীরে নিমগ্ন হওয়ার অভিজ্ঞতা দেয়, ইমপ্রুভ্‌ড লাউডনেস ও রিডিউস্‌ড নয়েজের কারণে যা আপনার অডিও শোনার আনন্দকে বাড়িয়ে দেয় কয়েকগুণ। এর ৫০ মেগাপিক্সেল এআই ক্যামেরা এমন একটি বিশেষ ফিচার, যা আপনাকে চলার পথে হাই-রেজোল্যুশন ও হাই-ডেফিনিশন মুহূর্তগুলিকে ক্যামেরাবন্দি করতে দেয়।

শক্তিশালী ৩৩-ওয়াট সুপারভুক চার্জিং ক্ষমতার কারণে আপনার ফোন দ্রুত এবং নিরাপদে চার্জ হয়, মাত্র পাঁচ মিনিট চার্জ দিলেই ৩.৩৯ ঘন্টা কল টাইমের একটি আকর্ষণীয় নিশ্চয়তা পাওয়া যায়৷ তাই দীর্ঘ স্ট্রিমিং সেশন বা বাড়তি ফোন কল করার ক্ষেত্রে এটি উপযুক্ত একটি স্মার্টফোন। এছাড়াও, সম্পূর্ণভাবে চার্জ দেওয়া থাকলে এ স্মার্টফোনের ৫০০০ এমএএইচ শক্তিশালী ব্যাটারি বিরতিহীনভাবে সর্বোচ্চ ৪৪৫ ঘণ্টা পর্যন্ত টিকে থাকতে পারে।

৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি রমের অপো এ৫৮ এর আকর্ষণীয় গতি আপনার হাতের নাগালেই একটি পাওয়ার হাউসে পরিণত হয়। তিনটি স্তরে র‌্যাম সম্প্রসারণ এর পারফরম্যান্সকে আরও বাড়িয়ে তোলে, যা এটিকে আপনার সমস্ত কাজ সামলে উঠতে একটি আদর্শ স্মার্টফোন হিসেবে তৈরি করে।

অপো এ৭৮-এ যা যা পাবেন: চার্জ দেওয়ার সময় নিয়ে যে কোনো উদ্বেগ দূর করতে অপো এ৭৮ এর একটি ফিচার হলো এর লাইটনিং-ফাস্ট ৬৭-ওয়াট সুপারভুক ফ্ল্যাশ চার্জ। এটি মাত্র ৪৫ মিনিট ৩৭ সেকেন্ডে আপনার ফোনকে ০% থেকে ১০০% পর্যন্ত চার্জ করতে পারে। ৮ জিবির সঙ্গে আরো এক্সপ্যান্ডেবল ৮ জিবি র‍্যাম এবং ২৫৬ জিবি রম, আপনাকে ফাইল রাখার জন্য বিশাল স্টোরেজ সুবিধা দেয়, এমনকি এতে হাই-রেজোল্যুশনের ৫০,০০০টি ছবি পর্যন্ত রাখার সুবিধা পাওয়া যায়।

ডুয়াল স্টেরিও স্পিকার ও আল্ট্রা ভলিউম মোডের সঙ্গে ফোনটির আকর্ষণীয় ৬.৪-ইঞ্চি এফএইচডি+ অ্যামোলেড ডিসপ্লের কম্বিনেশন প্রতিটি ক্ষেত্রেই ইউজারকে দেয় ফ্ল্যাগশিপ-লেভেলের বিনোদন পাওয়ার অভিজ্ঞতা। প্রচণ্ড ভিড় বা বাড়িতে- আপনি যেখানে থেকেই কন্টেন্ট উপভোগ করুন, প্রতিটি ক্ষেত্রেই এর নেক্সট-লেভেল ডিসপ্লে ও অডিও কনফিগারেশন আপনার জন্য ‘ব্যক্তিগত থিয়েটার’ উপভোগের সুযোগ তৈরি করে।

মাত্র ১ টাকায় অপো এ৫৮ ও অপো এ৭৮ স্মার্টফোন জেতার এই আকর্ষণীয় অফারটি বাংলাদেশের সকল অনুমোদিত অপো স্টোরগুলিতে পাওয়া যাচ্ছে। অবিশ্বাস্য এই অফার সম্পর্কে আরও বিস্তারিত জানতে অনুগ্রহ করে অপো বাংলাদেশের অফিসিয়াল ফেসবুক পেজে যান।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD