সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:২৮ পূর্বাহ্ন

মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ডস ২০২৩-এ তিনটি পুরস্কার পেয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ নভেম্বর, ২০২৩ ২:১৫ pm

সম্প্রতি অনুষ্ঠিত মাস্টারকার্ড এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২৩-এ তিনটি অ্যাওয়ার্ডে স্বীকৃত হয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ। অ্যাওয়ার্ডগুলো হলো; ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড কন্টাক্টলেস (ইস্যুয়িং)’, ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড ক্রেডিট বিজনেস (ইন্টারন্যাশনাল)’ এবং ‘এক্সিলেন্স ইন মাস্টারকার্ড বিজনেস (ইননোভেশন)’।

উন্নত চিন্তাশক্তি ও গ্রাহক-কেন্দ্রিক সমাধানের উপর জোর দিয়ে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ সমস্ত স্টেকহোল্ডারদের জন্য নিরবচ্ছিন্ন, সুবিধাজনক এবং দ্রুত অর্থপ্রদানের অভিজ্ঞতার সুবিধার্থে কাজ করে যাচ্ছে। ব্যাংকটির ক্রেডিট এবং ডেবিট কার্ডের অফারগুলো নিত্যনতুন উদ্ভাবন ও প্রযুক্তির সাথে গ্রাহকদের জীবনযাত্রাকে গতিশীল করতে সাহায্য করে।

স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশের চিফ এক্সিকিউটিভ অফিসার নাসের এজাজ বিজয় বলেন, “আমাদের বাহ্যিক ও ডিজিটাল বিশ্বকে একত্রিত করে স্ট্যান্ডার্ড চার্টার্ড বাংলাদেশ এমনসব পণ্য ও সুবিধাগুলো নিশ্চিত করেছে যা গ্রাহকদের জীবনযাত্রার মান উন্নত করতে সহায়তা করে। আমরা আমাদের ডিজিটাল ব্যবস্থাপনাকে এমনভাবে গ্রাহকবান্ধব করেছি যাতে সকলে দেশ-বিদেশের সীমানা ছাড়িয়ে সেরামানের অভিজ্ঞতা এবং গ্রাহক-কেন্দ্রিক সমাধান পেয়ে থাকে। আমরা আমাদের গ্রাহকদের, ক্লায়েন্টদের, নিয়ন্ত্রকদের এবং স্টেকহোল্ডারদের আন্তরিক ধন্যবাদ জানাতে চাই তাদের অবিরত বিশ্বাস এবং সমর্থন দিয়ে আমাদের পাশে থাকার জন্য। আমাদের দীর্ঘদিনের অংশীদার মাস্টারকার্ডের পক্ষ থেকে এই অ্যাওয়ার্ড টি পেয়ে আমরা গর্বিত।”

দীর্ঘ ১১৮ বছরের বেশি সময় ধরে বাংলাদেশে নিরবচ্ছিন্ন কার্যক্রম পরিচালনাকারী স্ট্যান্ডার্ড চার্টার্ড-ই দেশের একমাত্র বহুজাতিক ব্যাংক। দেশের অর্থনীতি, সামাজিক অগ্রগতিতে স্টেকহোল্ডারদের সুযোগ বৃদ্ধি করে সার্বিক উন্নতিতে ব্যাংকটি প্রতিজ্ঞাবদ্ধ। ক্রমাগত উদ্ভাবনের সঙ্গে দেশের অর্থনীতি ও সমৃদ্ধির যাত্রায় স্ট্যান্ডার্ড চার্টার্ড গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে যাচ্ছে।

পেমেন্ট শিল্পে মাস্টারকার্ড একটি বৈশ্বিক প্রযুক্তি প্রতিষ্ঠান। মাস্টারকার্ড অন্তর্ভুক্তিমূলক ডিজিটাল অর্থনীতিকে সংযুক্ত করে, যা লেনদেনগুলোকে নিরাপদ, সহজ, স্মার্ট এবং অ্যাক্সেসযোগ্য করে তোলে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD