রবিবার, ১৬ জুন ২০২৪, ০৫:০২ পূর্বাহ্ন

মাহিয়া মাহির মনোনয়নপত্র বাতিল

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ৩ ডিসেম্বর, ২০২৩ ৩:৩৩ pm

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের স্বতন্ত্র প্রার্থী নায়িকা মাহিয়া মাহির মনোনয়নপত্র অবৈধ ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার। নির্বাচনী এলাকার বাইরের সমর্থকদের স্বাক্ষর নেওয়া এবং কয়েকজনের ঠিকানা না পাওয়ায় তার মনোনয়নপত্র বাতিল করা হয়। স্থানীয় নির্বাচন অফিস সূত্রে এ তথ্য জানা গেছে।

মাহি অভিযোগ করেন, তার সমর্থনে যারা স্বাক্ষর করেছিলেন তাদের বিভিন্নভাবে হুমকি দেওয়া হচ্ছে। ফলে ভয়ে তারা স্বাক্ষর করার বিষয়টি অস্বীকার করেছেন। এছাড়া স্বাক্ষরকারীদের কারও অন্য এলাকার ভোটার হওয়ার সুযাগ নেই। কারণ ভোটার তালিকা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকেই সরবরাহ করা হয়েছিল।

তিনি রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল করার কথাও জানান।

এর আগে, ফেসবুকে যুদ্ধ ঘোষণার হুঁশিয়ারি দিয়েছেন চিত্রনায়িকা ও দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী মাহিয়া মাহি। শনিবার (২ ডিসেম্বর) রাত সাড়ে ১১টার দিকে ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে এ সংক্রান্ত একটি পোস্ট দেন তিনি।

ওই পোস্টে মাহি লিখেছেন— ‘যেটা খবর পেলাম, সেটা যদি সত্যি হয়, তা হলে আপনার কপালে খারাপ আছে বলে দিলাম। যুদ্ধ ঘোষণা হবে কালকে।

 

তবে এমন হুঁশিয়ারি কাকে উদ্দেশ করে দিয়েছেন তা উল্লেখ করেননি মাহি।

এর আগে বৃহস্পতিবার রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ি) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়নপত্র জমা দেন মাহিয়া মাহি।

এদিকে, গত ২৭ নভেম্বর দুপুরে তানোর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় থেকে মাহিয়া মাহির পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন তার এক আত্মীয়। মাহিয়া মাহি চাঁপাইনবাবগঞ্জ-২ (নাচোল-গোমস্তাপুর-ভোলাহাট) আসনে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন। কিন্তু শেষ পর্যন্ত মনোনয়ন পাননি তিনি।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD