মঙ্গলবার, ০৫ মার্চ ২০২৪, ০৪:৪৮ পূর্বাহ্ন

যমুনা ফিউচার পার্কে টেকনো’র প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : শনিবার, ২৬ আগস্ট, ২০২৩ ৬:০৬ pm

প্রিমিয়াম ও স্মার্ট ডিভাইসের গ্লোবাল মার্কেট লিডার ব্র্যান্ড টেকনো ২৫ আগস্ট শুক্রবার রাজধানীর যমুনা ফিউচার পার্কে ব্র্যান্ডটির প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু করেছে। নতুন এই ফ্ল্যাগশিপ আউটলেটের ঠিকানা আরআর মোবাইল, শপ নং ১৬ডি অ্যান্ড ১৭এ, লেভেল-৪, ব্লক-সি।

প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশের জনপ্রিয় গায়ক ও অভিনেতা তাহসান খান, টেক ইউটিউবার আশিকুর রহমান তুষার, স্যামজোন এবং অসংখ্য ক্রেতা ও শুভাকাঙ্খি।

উদ্বোধনী অনুষ্ঠানে আইস্মার্টইউ টেকনোলোজি বাংলাদেশ লিমিটেডের সিইও রেজওয়ানুল হক বলেন, যমুনা ফিউচার পার্কের এই স্মার্টফোন মার্কেট ক্রেতাদের কাছে খুবই জনপ্রিয়। ক্রেতাদের সুবিধার কথা চিন্তা করে, প্রিমিয়াম ডিজাইন, প্রিমিয়াম এক্সপেরিয়েন্স এবং আরো ভালো সার্ভিস দেওয়ার লক্ষ্য নিয়ে আমরা টেকনোর প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্টোর এই মার্কেটে চালু করলাম। এখানে গ্রাহকরা আমাদের উদ্ভাবনী পণ্যগুলো পরখ করতে পারবে।

টেকনোর প্রিমিয়াম ফ্ল্যাগশিপ আউটলেট চালু উপলক্ষে গ্রাহকদের জন্য টেকনো ক্যামন ২০ সিরিজ এবং স্পার্ক ১০ সিরিজসহ টেকনোর সর্বশেষ স্মার্টফোন ক্রয়ে ক্রেতাদের জন্য আকর্ষনীয় পুরস্কার ঘোষণা করা হয়েছে। পাশাপাশি প্রতিটি ক্রয়ে গ্রাহকদের সাপ্তাহিক দুর্দান্ত পুরস্কার জেতার সুযোগ রয়েছে। ব্লকবাস্টার মুভি টিকিট অথবা সি পার্ল বিচ রিসোর্ট এবং স্পা কক্সবাজারে দম্পতির রোমান্টিক ভ্রমণের সুযোগ, অথবা এয়ার অ্যাস্ট্রার সৌজন্যে ঢাকা-কক্সবাজার এয়ার টিকিট।

শুধু তাই নয়, একজন সৌভাগ্যবান বিজয়ীর রানার বোল্ট ১৬৫আর বাইক জেতার সুযোগ রয়েছে মাসব্যাপী এই উদযাপনে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD