শনিবার, ২৫ মে ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

রণবীরের দ্বিতীয় স্ত্রী আলিয়া

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : সোমবার, ১১ ডিসেম্বর, ২০২৩ ৪:৫৪ pm

রণবীর কাপুরকে বর্তমানে অ্যানিম্যাল ছবিতে দেখা যাচ্ছে। সন্দীপ রেড্ডি ভাঙা পরিচালিত এই ছবিটি গত ১ ডিসেম্বর মুক্তি পেয়েছে, এর মধ্যেই প্রায় ৪০০ কোটির ব্যবসা করে ফেলেছে। আগামীতে রণবীরকে ব্রহ্মাস্ত্র ২ ছবিতে দেখা যাবে। সেখানে তার প্রতিপক্ষ হিসেবে থাকবেন রণবীর সিং।

সিনেমার সাফল্যের খবরের বাইরে নতুন আর এক খবরে এলেন তিনি। অভিনেতা জানান, আলিয়া ভাট তার প্রথম স্ত্রী নন।

গত বছরের এপ্রিল মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হন রণবীর ও আলিয়া। তারপর সেই বছরই তাদের জীবনে আসে মেয়ে রাহা। এখন রণবীর আলিয়ার ভরা সংসার। কিন্তু তার মাঝেই বিস্ফোরক তথ্য জানিয়ে বসলেন রণবীর। একটি সাক্ষাৎকারে বললেন আলিয়া নাকি তার প্রথম স্ত্রী নন! তাহলে কে তার প্রথম স্ত্রী?

রণবীর কাপুর সম্প্রতি তার ছবির প্রচারের জন্য ম্যাশেবল ইন্ডিয়ার মুখোমুখি হয়েছিলেন। সেখানেই তিনি সাক্ষাৎকারের মাঝে জানান আলিয়া তার দ্বিতীয় স্ত্রী। কারণ এর আগে একবার তার বিয়ে হয়ে গিয়েছে। যদিও তার অজান্তে এবং তার অনুপস্থিতিতে। ভাবছেন এটা কী করে সম্ভব? এদিন রণবীরকে প্রশ্ন করা হয় যে তার ভক্তরা তার জন্য এমন কিছু করেছেন যেটা ভীষণ অন্যরকম ছিল?

উত্তরে অ্যানিম্যাল খ্যাত অভিনেতা বলেন, হ্যাঁ, একবার একটি মেয়ে আমার বাড়ির কাছে এসেছিল। সেখানে এসে তিনি আমার বাড়ির দরজার সঙ্গে বিয়ে করে যাযন। পুরোহিত ডেকে এনে, দরজায় তিলক টিলক লাগিয়ে একেবারে বিয়ে করে যাযন। আমি তখন বাড়িতেও ছিলাম না। পরে যখন শুনি অবাক হয়ে যাই। ফলে আলিয়া আমার প্রথম স্ত্রী নয়। কিন্তু আমি এখনও আমার প্রথম স্ত্রীকে দেখিনি। অভিনেতার এই স্বীকারোক্তিতে সকলেই হাসিতে ফেটে পড়েছেন।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD