সোমবার, ০৪ মার্চ ২০২৪, ১১:২৩ অপরাহ্ন

লজিস্টিক খাতের বৈশ্বিক সম্মাননা পেল বাংলাদেশি প্রতিষ্ঠান লজিনেক্স লিমিটেড

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ অক্টোবর, ২০২৩ ৩:৪৫ pm

লজিস্টিক এবং প্রযুক্তিখাতে অনবদ্য অবদানের স্বীকৃতি হিসেবে মর্যাদাপূর্ণ ‘লজিস্টিক অ্যান্ড ফ্লিট ম্যানেজমেন্ট প্ল্যাটফর্ম-২০২৩’পুরষ্কার পেয়েছে লজিস- টেক স্টার্টআপ প্রতিষ্ঠান লজিনেক্স।

প্রযুক্তিখাত নিয়ে গবেষণা ও মূল্যায়ন করা যুক্তরাজ্য ভিত্তিক প্রতিষ্ঠান দ্য বিজনেস কনসেপ্ট সম্প্রতি লজিস্টিক ওয়্যারহাউজ অ্যান্ড সাপ্লাই চেইন অ্যাওয়ার্ড-২০২৩ অনুষ্ঠানে লজিনেক্সকে এই সম্মাননা ও স্বীকৃতি প্রদান করেছে।

লজিস্টিক এবং ফ্লিট ম্যানেজমেন্ট খাতের উৎকর্ষ সাধন এবং উদ্ভাবনে লজিনেক্সের অব্যাহত প্রতিশ্রুতি এবং অবদানের ব্যাপক প্রশংসা করেছে দ্য বিজনেস কনসেপ্ট। লজিনেক্সের প্রধান নির্বাহী কর্মকর্তা দীপ্ত ঘোষাল বলেন, ’স্মার্ট বাংলাদেশ’গড়ার লক্ষ্যে কাজ করার জন্য এই পুরষ্কার লজিনেক্সের সামর্থ্য ও উৎসাহ আরও বাড়িয়ে দেবে।

তিনি বলেন, ’এটা সত্যিই গর্ব করার মতো মুহূর্ত। এই গর্ব কেবল লজিনেক্সের জন্য না, পুরো বাংলাদেশের জন্য। যাত্রা শুরুর পর থেকে লজিস্টিক খাতে প্রযুক্তির মাধ্যমে সহজ, নিরাপদ, ঝুঁকিমুক্ত এবং মানসম্পন্ন সেবা প্রদানের জন্য আমরা কাজ করে যাচ্ছি।

লজিনেক্সের যাত্রার ২০২১ সাল থেকে। তবে যাত্রার শুরু থেকে প্রতিষ্ঠানটি বিভিন্ন দেশি ও আন্তর্জাতিক প্রতিষ্ঠানে লজিস্টিক সেবা প্রদানে আস্থার প্রতীক হয়ে উঠেছে। লজিনেক্স শীর্ষ প্রতিষ্ঠানগুলোর সঙ্গে ঘনিষ্ট যোগযোগ এবং ব্যবসায়ীক সম্পর্ক গড়ে তুলেছে এবং ধারাবাহিক আর্থিক প্রবৃদ্ধি অর্জন করছে।

লজিনেক্স বিশ্বাস করে তাদের সহজ, নিরাপদ এবং মানসম্পন্ন সেবা প্রদানের প্রতিশ্রুতি প্রতিষ্ঠানটিকে লজিস্টিক খাতে বিশেষত্ব প্রদান করে। সুন্দর ও দৃঢ় কাজের পরিবেশ এবং উদ্যমী জনবলের মাধ্যমে লজিনেক্স তাদের গ্রাহককে সেরা সেবা প্রদান করে। এর মাধ্যমে বাংলাদেশের অন্যতম লজিস্টিক ও ফ্লিট ম্যানমেমেন্ট সেবা প্রদানকারী প্রতিষ্ঠানে পরিণত হয়েছে লজিনেক্স।

প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী দীপ্ত ঘোষাল মনে করেন, তাদের সাফল্যের পেছনে ব্যবাসায়ীক অংশীদার প্রতিষ্ঠানগুলোরও অনেক অবদান আছে। তিনি বলেন, ‘স্বল্প সময়ের মধ্যে আমরা দেশি এবং আন্তর্জাতিক অনেকগুলো নামী প্রতিষ্ঠানের আস্থা অর্জন করতে পেরেছি। আমাদের গ্রাহক এবং উদ্দমী জনবল ছাড়া এই পুরষ্কার অর্জন এবং দেশের মুখ উজ্জ্বল করা সম্ভব হতো না। এই পুরষ্কার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য অর্জনে আমাদের অবদান রাখার পথকে আরও সুগম করবে।’

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD