শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন

শপিংয়ে বিকাশে পেমেন্ট করলে ৯ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ আগস্ট, ২০২৩ ১০:১০ am

কেনাকাটার আনন্দ বাড়িয়ে দিতে বিকাশ নিয়ে এল বিশেষ ক্যাশব্যাক অফার। এই অফারের আওতায় নয়টি ব্র্যান্ড শপ থেকে কেনাকাটায় বিকাশ পেমেন্টে সর্বোচ্চ ৯ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক নিতে পারবেন গ্রাহকেরা।

সেইলর, ক্যাটস আই, মনসুন রেইন, কালার রোজ, কান্ট্রি বয়, শৈশব ফ্যাশন, ইউ-টার্ন ফ্যাশন এক্সপ্রেস, স্মার্টেক্স ও ফ্রিজোন ব্র্যান্ডের প্রতিটিতে ১ হাজার টাকা করে মোট ৯ হাজার টাকা ক্যাশব্যাক থাকছে পোশাকসহ লাইফস্টাইল পণ্য বিকাশ পেমেন্টে কেনার ওপর। ক্যাশব্যাক অফারটি চলবে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এই নয়টি ব্র্যান্ডের সাতটিতে-সেইলর, ক্যাটস আই, কালার রোজ, মনসুন রেইন, স্মার্টেক্স, শৈশব ফ্যাশন ও ইউ-টার্ন ফ্যাশন এক্সপ্রেসে প্রতিদিন সর্বোচ্চ ৩০০ টাকা করে ক্যাম্পেইন চলাকালে মোট ১ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়ার সুযোগ থাকছে গ্রাহকদের জন্য। এ ছাড়া ফ্রিজোন ও কান্ট্রি বয়তে প্রতিদিন সর্বোচ্চ ২০০ টাকা করে ক্যাম্পেইন চলাকালে মোট ১ হাজার টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে।

বিকাশ অ্যাপ অথবা ইউএসএসডি কোড *২৪৭# ডায়াল করে অথবা পেমেন্ট গেটওয়ে (চেক আউট পেমেন্ট) ব্যবহার করে গ্রাহকেরা ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন। ক্যাশব্যাক সম্পর্কে বিস্তারিত জানা যাবে এই লিংকে

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD