শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৩ অপরাহ্ন

শ্রাবন্তীকে নারী যৌনকর্মীর সঙ্গে তুলনা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : রবিবার, ১০ ডিসেম্বর, ২০২৩ ৪:২০ pm

সম্প্রতি সামাজিক মাধ্যমে ট্রেন্ডিংয়ে আছে হারিয়ানভি ‘ঠুমক ঠুমক’ গান। অনেকে এই গানের তালে নেচে ভিডিও প্রকাশ করেছেন। তাতে গা ভাসালেন কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও।

গাঢ় রঙের সি-থ্রু (স্বচ্ছ) শাড়ি পরে সেই গানের তালেই নেচেছেন শ্রাবন্তী। তারপর ভিডিওটি প্রকাশ করেছেন নিজের ইনস্টাগ্রামে। এরপরই শুরু হয় ট্রলের বন্যা। ভিডিওর কমেন্ট বক্সে বিদ্রূপাত্মক মন্তব্য করেছেন নেটিজেনরা। কেউ লিখেছেন, ‘দেখে মনে হচ্ছে একটা ছোট হাতির বাচ্চা লাফাচ্ছে।’

বুড়ি বলেও কটাক্ষ করছেন কেউ কেউ। আরেকজন তো শ্রাবন্তীকে নারী যৌনকর্মীর সঙ্গে তুলনা করেছেন। সেই ব্যক্তি লিখেছেন, ‘এটা কী নাচ! এত আগে বাইজিখানার সিনেমায় দেখতাম। এইসব করে ছেলে ফাঁসানো এখন হয়ত যাবে না। তাও চেষ্টা চালিয়ে যান। আমরা তো মজা লুটে নিই।’

অনেকে আবার অভিনেত্রীর ‘শাড়ি খুলে যাওয়া’র মতো কুৎসিত শঙ্কাও প্রকাশ করেছেন নির্দ্বিধায়। যদিও এসব নোংরা মন্তব্যের প্রতিউত্তর করেননি শ্রাবন্তী। সাধারণত তিনি কোনো প্রতিক্রিয়া দেখান না। এগুলোর তোয়াক্কা না করে নিজের শর্তে বাঁচেন।

এদিকে শোনা জাচ্ছে আবারও জুটি বাঁধছেন সোহম-শ্রাবন্তী। পশ্চিমবঙ্গের গণমাধ্যম জানিয়েছে, নাম ঠিক না হওয়া একটি সিমোয় আবারও অভিনয় করবেন তারা। সিনেমাটি পরিচালনা করবেন অভিমন্যু। প্রযোজনা করবে দাগ ক্রিয়েটিভ মিডিয়া। সম্পূর্ণ রোম্যান্টিক ঘরানার গল্পে নির্মিত হবে সিনেমাটি।

এর আগে অভিমন্যুর ‘গুগলি’ ও ‘প্রিয়া রে’ সিনেমায় অভিনয় করেছেন সোহম-শ্রাবন্তী জুটি।

বর্তমানে রাজনীতি নিয়ে বেজায় ব্যস্ত সোহম। এর মাঝেই শেষ করেছেন ‘প্রধান’ সিনেমার কাজ। অন্যদিকে, বঙ্কিমচন্দ্র চট্টোপাধ্যায়ের কালজয়ী উপন্যাস বড়পর্দায় আনতে চলেছেন শুভ্রজিৎ মিত্র। এতে বাংলার দৌর্দণ্ডপ্রতাপ ডাকাত-সম্রাজ্ঞীর ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তীকে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD