বুধবার, ২৯ মে ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন

সিঙ্গার রেড এস ডিল দৌRun অফারে ক্যারাভান এক্টিভেশন ক্যাম্পেইন চালু

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১১ অক্টোবর, ২০২৩ ১:১২ pm

সিঙ্গার বাংলাদেশ লিমিটেড বিশ্বকাপ উপলক্ষ্যে আকর্ষণীয় ‘সিঙ্গার রেড এস ডিল দৌRun’ অফারের আওতায়, গ্রাহকরা তাদের ক্রয় করা টেলিভিশন একদম ফ্রি জিতে নেয়ার সুযোগ পাবেন। এছাড়াও, টেলিভিশন, ফ্রিজ, ওয়াশিং মেশিন এবং মাইক্রোওভেন ক্রয় করলে গ্রাহকরা নিশ্চিত ডিসকাউন্ট সহ পাবেন ফ্রি ফ্যান জার্সি। এরই ধারাবাহিকতায় সিঙ্গার বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের সুবিধার জন্য ক্যারাভান এক্টিভেশন ক্যাম্পেইন চালু করলো।

সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও এম.এইচ.এম ফাইরোজ ক্যাম্পেইনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।
‘সিঙ্গার রেড এস ডিল দৌRun’ অফার ভ্যান থেকে গ্রাহকরা যেকোনো টিভি, ফ্রিজ, ওয়াশিং মেশিন ও মাইক্রোওয়েভ ওভেন নিশ্চিত বুকিং দিয়ে পণ্যটির ফ্রি হোম ডেলিভারি বুঝে নিতে পারবেন।

সিঙ্গার বাংলাদেশের মার্কেটিং ডিরেক্টর শাব্বির হোসেনসহ উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উদ্বোধন অনুষ্ঠানে সিঙ্গার বাংলাদেশের ব্যবস্থাপনা পরিচালক এবং সিইও, ফাইরোজ বলেন, ‘এই বিশ্বকাপ মৌসুমে সিঙ্গার তার ক্রেতাদের জন্য আকর্ষনীয় সুবিধা অফার করছে। শুধু টেলিভিশন নয়, অন্যান্য পণ্যেও এই আকর্ষনীয় অফারগুলো প্রযোজ্য হবে। বর্তমানের কঠিন বাজার পরিস্থিতির পরেও, মানসম্মত পণ্য, বিক্রয়োত্তর সেবা ও ওয়ারেন্টি সুবিধার মাধ্যমে সিঙ্গার তার ক্রেতাদের প্রয়োজন পূরণ করে যাবে।’

ডিসকাউন্ট এবং ফ্রি গিফ্ট ছাড়াও, সিঙ্গার দিচ্ছে 0% ইন্টারেস্টে ১২ মাস পর্যন্ত সহজ কিস্তি সুবিধা। গ্রাহকরা বাংলাদেশের যেকোনো সিঙ্গার আউটলেট থেকে এই অফার গ্রহণ করতে পারবেন। এছাড়া, www.singerbd.com থেকে অনলাইন অর্ডার করে তাদের ক্রয় করা পণ্যটির ফ্রি হোম ডেলিভারি সুবিধা নিতে পারবেন।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD