রবিবার, ১৬ জুন ২০২৪, ০৬:১৩ পূর্বাহ্ন

সেভেন রিংস্‌ সিমেন্টের ঢাকা প্ল্যান্টের ডিলার কনফারেন্স অনুষ্ঠিত

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ মে, ২০২৪ ৮:০০ pm

 

“বন্ধন, বিজয়ের” স্লোগানকে প্রতিপাদ্য করে সম্প্রতি হবিগঞ্জের দ্য প্যালেস লাক্সারি রিসোর্টে অনুষ্ঠিত হয়ে গেলো দেশসেরা ব্র্যান্ড সেভেন রিংস্‌ সিমেন্টের ডিলার কনফারেন্স। তিনদিনব্যাপী বর্ণিল এই আয়োজনে অংশগ্রহণ করেন ঢাকা প্ল্যান্টের ১৮০জন সম্মানিত পরিবেশক।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেভেন রিংস্‌ সিমেন্টের ম্যানেজিং ডিরেক্টর মিস্‌ তাহমিনা আহমেদ; ভাইস-চেয়ারম্যান জনাব শেখ রায়হান আহমেদ; ডিরেক্টর- শুন্‌ শিং গ্রুপ ইন্টারন্যাশনাল, হংকং জনাব সাজ্জিদ জয় পাশা; ডিরেক্টর-শুন শিং পাওয়ার লিমিটেড মিস্‌ সানজিদা কামাল পাশা; ডিরেক্টর-শুন শিং গ্রুপ বাংলাদেশ অপারশন্স জনাব সাইফ রহমান; শুন্‌ শিং গ্রুপ ইন্টারন্যাশনাল লিঃ-এর গ্রুপ চিফ ফাইন্যান্সিয়াল অফিসার ও কোম্পানি সেক্রেটারি জনাব কাউসার আলম, চিফ মার্কেটিং অফিসার জনাব মোঃ হারুন-উর-রশিদ, চিফ টেকনিক্যাল অফিসার জনাব নান্টু কুমার দে, চিফ অপারেটিং অফিসার-প্যাকেজিং এন্ড পাওয়ার জনাব কামরুল আহসান ও অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

এই অনুষ্ঠানে বিভিন্ন পরিবেশকগন তাঁদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। এই অনুষ্ঠানে সেরা পরিবেশকদের মাঝে বিশেষ পারফরমেন্স অ্যাওয়ার্ড প্রদান করা হয়। অতঃপর মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রীতিভোজের মাধ্যমে এই আনন্দঘন মিলন মেলার পরিসমাপ্তি ঘটে।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD