শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৮:৫৮ পূর্বাহ্ন

সৌদির ডাকে সাড়া দেননি ডি মারিয়া

ক্রীড়া ডেস্ক
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৪ আগস্ট, ২০২৩ ১০:০৫ pm

সৌদি আরবের ক্লাবগুলো রীতিমতো বিপ্লব করছে নামি-দামি ফুটবলার কেনার মাধ্যমে । ক্রিস্টিয়ানো রোনালদোর পর ইউরোপের ফুটবলে দাপিয়ে বেড়ানো অনেক তারকা খেলোয়াড় মধ্যপ্রাচ্যের দেশটিতে পাড়ি জমিয়েছেন। সৌদি আরব থেকে বারবার ডাক পেয়েছিলেন আর্জেন্টাইন ফুটবলার ডি মারিয়াও, তবুও সাড়া দেননি বলে দাবি এই ফুটবলারের।

য্যুভেন্তাস পাঠ চুকিয়ে ডি মারিয়া যোগ দিয়েছেন নিজের পুরনো ক্লাব বেনফিকায়। সৌদি আরব থেকে বারবার ডাক পেলেও গ্রাহ্য করেননি তিনি। এ সম্পর্কে ডিএসস্পোর্টস রেডিওকে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা বলেন, ‘সৌদি আরব আমাকে ডেকেছিল। কিন্তু আমি বেনফিকাকে ভালোবাসি। আমাকে অনেকবার তারা চেয়েছে। বেতনের পরিমাণও ছিল অনেক। কিন্তু আমি চেয়েছি বেনফিকায় ফিরতে।’

আর্জেন্টিনার ক্লাব রোসারিও সেন্ট্রালে যাত্রা শুরু হলেও মূলত বেনফিকায় যোগ দিয়ে ইউরোপিয়ান ক্লাব ফুটবলে বর্ণাঢ্য যাত্রা শুরু হয়েছিল ডি মারিয়ার। সেখান থেকে রিয়াল মাদ্রিদ-ম্যানচেস্টার ইউনাইটেড-পিএসজির হয়ে নিজেকে প্রজন্মের অন্যতম সেরার কাতারে নিয়ে গেছেন এই আর্জেন্টাইন। গত বছর পিএসজি থেকে সিরি আ’র ক্লাব য়্যুভেন্তাসে ফ্রি ট্রান্সফারে যোগ দিয়েছিলেন ‘এল ফিডেও’ নামে খ্যাত ডি মারিয়া। কিন্তু এক মৌসুম পরেই ঠিকানা বদলান তিনি।

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD