শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

স্বামী পছন্দ না হওয়ায় শ্বশুরবাড়ি যাওয়ার পরদিন নববধূর আত্মহত্যা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ অক্টোবর, ২০২৩ ৪:০৪ pm
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের বেলকুচিতে নিপা খাতুন (১৯) নামে নববধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ অক্টোবর) দুপুরে উপজেলার ভাঙ্গাবাড়ি ইউনিয়নের ভাঙ্গাবাড়ি দক্ষিণপাড়া গ্রামে থেকে মরদেহ উদ্ধার করা হয়। সে বেলকুচি পৌর এলাকার চালা উত্তরপাড়া গ্রামের আলমগীর হোসেনের মেয়ে ও ভাঙ্গাবাড়ি দক্ষিণপাড়া গ্রামের প্রবাসী আরিফ হোসেনের স্ত্রী।

জানা গেছে, প্রায় পাঁচ মাস আগে পারিবারিকভাবে প্রবাসী আরিফের সঙ্গে নিপার বিয়ে হয়। বিয়ের পর স্বামীকে সে খুব একটা পছন্দ করতো না। তাই সে বাবার বাড়িতে থাকতো। সম্প্রতি দেশে আসেন আরিফ। সোমবার (১৬ অক্টোবর) অনুষ্ঠানিকভাবে নিপার স্বামী ও স্বামীর পরিবারের লোকজন নববধূকে বাবার বাড়ি থেকে স্বামীর বাড়িতে নিয়ে আসে। মঙ্গলবার দুপুরে আরিফ ঘর থেকে বের হলেই নিপা ঘরের দরজা লাগিয়ে দেয়। তখন নিপার বোনের স্বামীও ওই বাড়িতে উপস্থিত ছিলেন। এরপর ঘরের দরজা খুলতে বললেও খোলেননি। একপর্যায়ে দরজা ভেঙে স্বজনরা দেখেন, শয়নকক্ষের আড়ার সঙ্গে বিয়ের শাড়ি গলায় পেঁচিয়ে আত্মহত্যা করেন নিপা। পরে পুলিশকে খবর দেয়া হয়।

বেলকুচি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিছুর রহমান বলেন, ‘নববধূর আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। স্বজনদের অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।’

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD