বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০৭:৫৮ পূর্বাহ্ন

হবিগঞ্জে কমিউনিটি স্কিল ডেভেলপমেন্ট সেন্টার পরিদর্শন ও উদ্বোধন করলেন জাপান রাষ্ট্রদূত আইওয়ামা কিমিনোরি

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০২৩ ৩:৩৫ pm

কমিউনিটি ইনিশিয়েটিভ সোসাইটি (সিআইএস) জাপান দূতাবাসের সহায়তায় ও গ্রাস-রুট হিউম্যান সিকিউরিটি প্রজেক্টস (জিজিএইচএসপি) এর অধীনে হবিগঞ্জে একটি কমিউনিটি স্কিল ডেভেলপমেন্ট সেন্টার প্রতিষ্ঠা করেছে।

বাংলাদেশে নিযুক্ত জাপান রাষ্ট্রদূত আইওয়ামা কিমিনোরি বৃহস্পতিবার (৯ নভেম্বর) হবিগঞ্জে কমিউনিটি স্কিল ডেভেলপমেন্ট সেন্টার পরিদর্শন ও উদ্বোধন করেন।

আইওয়ামা কিমিনোরি কেন্দ্রের বিভিন্ন কার্যক্রম পর্যবেক্ষণ করেন এবং বিভিন্ন সুবিধাভোগীদের সাথে কথা বলেন। তিনি সিআইএস-এর সার্বিক কার্যক্রমের প্রশংসা করেন এবং বাংলাদেশের তৃণমূল সম্প্রদায়ের জন্য সমর্থন অব্যাহত রাখার আশা প্রকাশ করেন।

রাষ্ট্রদূতের সফরে হবিগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মুহাম্মদ সাদিকুর উপস্থিত ছিলেন।

তিনি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং ভবিষ্যতে হবিগঞ্জের মানুষের জন্য সহায়তা অব্যাহত রাখার জন্য সিআইএকে এবং সিআইএস-এর সাফল্য কামনা করেন।

তনুকা বৌমিক, এসি ল্যান্ড, উপজেলা ভূমি অফিস, স্থানীয় চেয়ারম্যান, সদস্যবৃন্দসহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বাংলাদেশে জাপান দূতাবাসের দ্বিতীয় সচিব ইওয়াসাকি দাইচি, জাপান দূতাবাসের দ্বিতীয় সচিব ইওয়াসাকি দাইচি, জাপান দূতাবাসের উপদেষ্টা তিতাস ডোফো ছাড়াও নোবুতাকা মিয়াহারা, সিনিয়র উপদেষ্টা, এশিয়া প্যাসিফিক অ্যালায়েন্স ফর ডিজাস্টার ম্যানেজমেন্ট (এ-প্যাড), এ-প্যাড জাপান থেকে মিস রেইনা ইনো, এ-প্যাড শ্রীলঙ্কা থেকে মিস রোশেল স্কারেনগুইভেল, এ-প্যাড ইন্দোনেশিয়া থেকে সুমাইদি, এ-প্যাড ফিলিপিন থেকে মিস ক্যাথলিন ব্যারিয়েন্টোস-বায়েজ,এ-প্যাড কোরিয়া থেকে জংওয়ান সুং, মো. গোলাম মোস্তফা, নির্বাহী পরিচালক, সিআইএস, ডা. ওমর শরীফ ইবনে হাসান, ডিরেক্টর, ডিসিএইচ, সাদিয়া সামাদ মৌ, ডা. মো. ফুয়াদুল ইসলাম, এনজিও, বেসরকারী সেক্টর, সুশীল সমাজ এবং সিআইএস ও ডিসিএইচ ট্রাস্টের অন্যান্য সদস্যবৃন্দ।

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD