মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন

২০২৩ সালের এসএমই বিজনেস হিরোদের ব্র্যাক ব্যাংকের সম্মাননা

ডেইলী বেঙ্গল গেজেট রিপোর্ট
  • প্রকাশের সময় : বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪ ১০:৩৪ pm

এসএমই বিজনেস হিরোদের ব্র্যাক ব্যাংকের সম্মাননা দিয়েছে ব্র্যাক ব্যাংক। বুধবার,(৩১ জানুয়ারি) দুর্দান্ত পারফরম্যান্সের জন্য এসএমই ব্যাংকিংয়ের সেরা বিজনেস পারফরমারদের এই সম্মাননা দিয়েছে ব্র্যাক ব্যাংক।

ব্যাংকের ব্যবসায়িক প্রবৃদ্ধিতে উল্লেখযোগ্য অবদান রাখা এসব সম্মুখসারির কর্মকর্তাদের অসাধারণ ব্যবসায়িকনৈপুণ্যকেসম্মান জানাতে এবং এই অর্জন উদযাপন করতে ব্র্যাক ব্যাংক২৫জানুয়ারি২০২৪ ঢাকায় “এসএমই চ্যাম্পিয়নস মিট ২০২৩” শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইওসেলিম আর.এফ. হোসেন এবংসিনিয়র ম্যানেজমেন্টের সদস্যরা সেরা পারফরমারদের হাতে পুরস্কার তুলে দেন।এই কর্মকর্তাদের উদ্যমী প্রচেষ্টা ২০২৩সালে ব্যাংকের উল্লেখযোগ্য ব্যবসায়িক প্রবৃদ্ধিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছে।

এ সময় অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকেরডেপুটি ম্যানেজিং ডিরেক্টরঅ্যান্ড হেড অব এসএমই ব্যাংকিং ডিভিশন সৈয়দ আব্দুল মোমেন এবং এসএমই ব্যাংকিংয়ের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন।

ব্র্যাক ব্যাংকে দেশব্যাপী তিন হাজারেও বেশি ডেডিকেটেড রিলেশনশিপ অফিসার রয়েছেন, যারা ব্যাংকের এসএমই ব্যবসায়ের প্রসারে নিবেদিতভাবেকাজ করে যাচ্ছেন।মাঠ পর্যায়ের এসব কর্মকর্তারা গ্রাহকদের বিজনেস ভিজিট, তাঁদের সাথে সুসম্পর্ক বজায় রাখা এবং নতুন নতুন এসএমই গ্রাহক তৈরির মাধ্যমে ব্যাংকেরএসএমই ব্যবসায়ের ধারাবাহিক উন্নতি নিশ্চিত করে যাচ্ছেন।তাঁদের নিষ্ঠা এবং কঠোর পরিশ্রমের ফলে এসএমই লোন একাই ব্যাংকের মোট অ্যাসেট পোর্টফোলিওর ৫০ ভাগেরও বেশিতে উন্নীত হয়েছে,যা বাংলাদেশের ব্যাংকিং খাতেএক অভূতপূর্ব অর্জন।

এসএমই ব্যাংকিংয়ের সেরা পারফরমারদেরপ্রশংসা করে সেলিম আর.এফ. হোসেন বলেন, “আমাদের মাঠ পর্যায়ের সহকর্মীরাই আমাদের হিরো, যারা এসএমই-কে উন্নতির শিখরে নিয়ে গিয়েছেন। তাঁদের পরিশ্রম এবং আমাদের প্রতিষ্ঠানের প্রাণবন্ত সংস্কৃতিই আমাদেরবিজনেসকেঅনন্য উচ্চতায় নিয়ে গিয়েছে। ব্যাংকের প্রতিআমাদের এসএমই সহকর্মীদের এমন প্রতিশ্রুতি ও কঠোর পরিশ্রমের জন্য আমরাতাঁদের নিয়ে সত্যিই অনেক গর্বিত।”

তিনি আরও বলেন, “এই ডিজিটাল যুগেআমরা আমাদের সহকর্মীদের প্রযুক্তি দিয়ে এমনভাবে ক্ষমতায়নকরতে চাই, যাতে তাঁরাব্যবসায়ে নতুন নতুনমাইলফলক অর্জন করার পাশাপাশি এসএমই খাতেনতুন দ্বার উন্মোচনে উদ্ভাবনী প্রচেষ্টাকে কাজে লাগাতে পারেন। এভাবেইআমরা এসএমই ব্যাংকিংয়েআমাদের ফোকাস অব্যাহত রাখব, যা আমাদের ব্যবসায় দ্বিগুণ করার লক্ষ্য অর্জনেসহায়ক ভূমিকা পালন করবে।”

 

আরো

© All rights reserved © 2023-2024 dailybengalgazette

Developer Design Host BD